শনিবার, ২৮ মে, ২০১৬

সত্যের বিজয় হয় (কবিতা)

সত্যের বিজয় হ

সত্যের বীজয় হয়
যদিও তা সময় করে খয়.
নাহি নাহি নাহি ভয়
ধর্য্য জীবন করে অক্ষয়.
সফলতা এমনিতে নাহি হয়.
ইহারী তরে সংগ্রাম করিতে হয়.
পরিশ্রমে সুখ ওদিত হয়
বলবহি গুরজনেরা কয়.
নিন্দিত মনে ঘৃণার বসে
জীবন করিও না অবক্ষয়.
আজি আছি কাল নাহি
দ্বীনের পথে দাও সর্বশয়.
জীবন রাখিয়া বাজী
পন করিয়া নাও আজী.
সত্য পথের সংগ্রামী আমি
নাহি আমার কোন ভয়.
সংগ্রামী আমি বিদ্রোহী আমি
আমার নেই কোন সংশয়.
আমি করি সেই সত্তাকে ভয়
যাহার হাতে আমার জীবনটা রয়.
পথ চলতে আঘাত খেতেই হয়
কেন তুমি ইহাতে করিবে ভয়.
মনে নিও তুমি
সবেই বিধাতার নিয়মে হয়.
সর্ব বাধা করিয়া চুরমার
সত্য বিজয় করিতে হবে এবার.
পথ চলিতে তুমি
নামটি নাও সেই মহান আল্লার.


কোন মন্তব্য নেই:

এলিয়েন কি সত্যি আছে?

এলিয়েন আছে সচ্ছ প্রমান(আল কোরআনের আলোকে) এলিয়েন বা অন্য গ্রহের প্রানী আজ আল কোরআন ও হাদীস দিয়ে প্রমান   .করবো যে এলিয়েন বা অন্য গ্রহে প্রাণ ...